• দুপুর ১:৪০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্ব করি, সাবেক এমপি কায়সার

শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্ব করি, সাবেক এমপি কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে এক জনসভায় সোনারগাঁয়ের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দিনে পূর্ব পাকিস্তান থেকে বাংলাদেশে এসেছিলেন। বঙ্গবন্ধুকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছিল তারপর তিনি বাংলাদেশ ও বাঙ্গালী জাতির জন্য সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে স্বাধীনতান ডাক দিয়ে দেশকে স্বাধীন করেছেন। কিন্তু স্বাধীনতা বিরোধীরা তার সহপরিবারকে হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু ভাগ্যক্রমে সেদিন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন বলেই তিনি আর প্রধানমন্ত্রী। আর তার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে। যারা এক সময় বাংলাদেশকে নিয়ে হাসিঠাট্টা করতো যারা খালি ঝুড়ির দেশ বলতো আজ তারা বাংলাদেশকে নিয়ে হাসিঠাট্টার বিপরিতে প্রধানমন্ত্রীকে পুরস্কিত করছে। আমরা প্রধানমন্ত্রীকে নিয়ে গর্ব করি। যিনি অল্প সময়ে দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। এসময় তিনি আরো বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নাকি বিভিন্ন ভাগে বিভক্ত। যারা বলে আমরা বিভক্ত তারা এখানে এসে দেখে যান আমরা সবাই ঐক্যবদ্ধ। আমরা যদি বিভক্ত হতাম তাহলে উপজেলা ৯টির মধ্যে ৭টিতে আমরা জয়লাভ করতে পারতাম না। আমরা ঐক্যবদ্ধ আছি ঐক্যবদ্ধ থাকবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকেই নৌকাকে জয়ী করবো এবং আমাদের নেত্রী শেখ হাসিনাকে আবার সোনারগাঁয়ে আনবো।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ্ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীর ভূইঁয়া, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষেদর চেয়ারম্যান আল আমিন সরকার, সোনারগাঁও মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution